1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পাল্টাপাল্টি ইফতার পার্টি, খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি

  • আপডেট টাইম : শনিবার, ৮ এপ্রিল, ২০২৩
  • ৮৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: একই স্থানে পাল্টাপাল্টি ইফতার পার্টি কর্মসূচি দেওয়ায় অপ্রীতিকর ঘটনা এড়াতে আজ শনিবার (৮ এপ্রিল) খাগড়াছড়ি বাস টার্মিনাল ও তৎসংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন।

খাগড়াছড়ির জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্টেট মো. সহিদুজ্জামান স্বাক্ষরিত এক আদেশে ১৪৪ ধারা জারি করা হয়।

জানা গেছে, খাগড়াছড়ি বাস টার্মিনাল সংলগ্ন মাঠে চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় স্বেচ্ছাসেবক দলের ইফতার মাহফিল ও একই স্থানে জাতীয় শ্রমিক লীগ শ্রমিক সমাবেশের আয়োজন করে। এটিকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে আজ সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত খাগড়াছড়ি বাস টার্মিনাল ও বাস টার্মিনালের আশপাশের এলাকায় ফৌজদারি কার্যবিধি ১৮৯৮ এর ১৪৪ ধারামতে এ নিষেধাজ্ঞা আরোপ করা হয়। এই সময়ের মধ্যে সকল প্রকার সভা-সমাবেশ, মিছিল, লোক সমাগম এবং চার জনের অধিক ব্যক্তির একত্রে চলাচল নিষিদ্ধ করা হয়।

তবে এ আদেশ সংশ্লিষ্ট আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, দায়িত্ব পালনকারী কর্মকর্তা ও কর্মচারীদের ক্ষেত্রে প্রযোজ্য হবে না বলে পরিপত্রে জানানো হয়।

এর আগে শুক্রবার বেলা ১১টার দিকে খাগড়াছড়ি জেলা শহরের কলাবাগানের বৈঠকে জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভুঁইয়া ইফতার পার্টিতে বাধা দিলে ১২ ও ১৩ এপ্রিল সড়ক অবরোধ কর্মসূচির হুঁশিয়ারি দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..